ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে মুক্তিযুদ্ধ বিষয়ক বই বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১৩:৫৭

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে ছোট্ট শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধবিষয়ক বই বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ‘রঙ তুলিতে রাঙিয়ে তুলি চেতনায় শেখ রাসেল’ এই স্লোগানকে সামনে রেখে জেলার ‘নবীন আলো’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে শহরের ড্রিমল্যান্ড স্কুলে একটি চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

নবীন আলো সংগঠনের সভাপতি সৈয়দ সিহাবের সভাপতিত্বে চিত্রাংকন শেষে এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন- জেলা শিশুবিষয়ক কর্মকর্তা জাবেদ আলী, ডা. শুভেন্দু কুমার দেবনাথ, ড্রিমল্যান্ড স্কুলের প্রধান শিক্ষক আজহার উদ্দীন তালুকদার, সংগঠনের সাধারণ সম্পাদক রাকিবুল আল রিয়াদ, সহ-সাধারণ সম্পাদক সিয়াম তালুকদার, শিশুবিষয়ক সম্পাদক সোনিয়া আখতার রিমি, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মিথিলা দাশ, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শুভ, কার্যকরী সদস্য জাহিদ প্রমুখ।

আলোচনা শেষে স্কুলের ছোট্ট শিশুদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতায় মুক্তিযুদ্ধবিষয়ক বই বিতরণ করা হয়। সেই সাথে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃৃন্দ।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :