জামালপুরে বাস খাদে, ১০ যাত্রী আহত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১৯:৪৮

বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হয়েছেন ১০ জন যাত্রী। জামালপুরের বকশিগঞ্জের বাট্টাজোড় নতুন বাজার এলাকায় বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে কুড়িগ্রাম জেলার বাঞ্জারহাট থানার কুটিপাড়া গ্রামের একই পরিবারের তিনজন হলেন- আব্দুল জলিলের ছেলে জুয়েল রানা, জুনায়েদ ওরফে বাদশা ও আব্দুল জলিলের স্ত্রী মিনি বেগম, জামালপুরের শাহজাদপুর এলাকার সুরুজ আলীর কন্যা নূরুন নাহার, কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার উজানের চর গ্রামের রফিক, রৌমারী পৌর এলাকার সোনাউল্লাহর পুত্র আক্তার হোসেন ও নামাজের চর গ্রামের মৃত আব্দুল আজিজের পুত্র সোলায়মান, জামালপুরের দেওয়ানগঞ্জের উত্তর রহিমপুর গ্রামের মহির আলীর পুত্র শাকিল মিয়া ও ঝাউভাঙা গ্রামের কামরুল হকের পুত্র হেলাল উদ্দিন, টাঙ্গাইলের রফিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা বলছে, ঢাকা থেকে ছেড়ে আসা রৌমারীগামী রিয়াদ পরিবহনের বাস বকশিগঞ্জের বাট্টাজোড় নতুন বাজার এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। আশপাশের লোকজন এসে উদ্ধার করে বাসের যাত্রীদের। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের বকশিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বকশিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হযরত আলী জানান, বৃষ্টি থাকায় বাসটিকে খাদ থেকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। আহতদের বকশিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত নূরুন নাহারকে ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :