ঢাকা রেঞ্জে সেরা হলেন টাঙ্গাইলের এসপি

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ১৯:৫৮

টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান তার সম্মেলন কক্ষে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে তার নাম ঘোষণা করেন। এসময় তাকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন- ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপরাধ) আসাদুজ্জামান, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ইন্টেলিজেন্স) জিহাদুল কবির ও ঢাকা রেঞ্জের সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী, ঢাকা রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও ১৩টি জেলার পুলিশ সুপার।

মাদক উদ্ধার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কতর্ব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণসহ টাঙ্গাইল জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে পুরস্কৃত করা হয়।

এর আগে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতির জন্য ২০১৮ সালেও তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক বিপিএম-সেবা পদকে ভূষিত হন।

টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, এই অর্জন আমার একার নয়। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরো উৎসাহ উপদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :