না.গঞ্জে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৯, ২১:৪৭

ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের আড়াইহাজারে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২০ যাত্রী। নিহতের শঙ্কা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় আড়াইহাজার উপজেলার পুরিন্দা এলাকার এ সড়ক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে বাসটি উদ্ধার করে।

নিহতরা হলেন- আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে নূরে আলম (৩০) ও ঝিনাইদহ কালীগঞ্জ এলাকার মৃত হায়দার আলীর ছেলে শহিদুল হক (৫৫)। নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি। আর তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয়ও জানা যায়নি। নিহত নুরে আলম রিকশা চালক ও শহিদুল স্থানীয় একটি মিষ্টির দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

কাঁচপুর হাইওয়ের থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, ঢাকা থেকে নরসিংদীগামী একটি লোকাল যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-জ-১১-২২৪৫) আড়াইহাজার পুরিন্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। হাসপাতালের নেওয়ার পর আরো ১ জন মারা যান। দুর্ঘটনায় অন্তত ২০ জন নারী পুরুষ আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাঁচরুখী ও মাধবদীর বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।

তিনি আরো বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধার করা হয়েছে এবং যানচলাচল স্বাভাবিক রয়েছে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেওয়ার পর আরো একজন মারা গেছেন। ২ জনের পরিচয় পাওয়া গেলেও হাসপাতালে মারা যাওয়ার ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। শুনেছি তার বাড়ী রুপগঞ্জ এলাকায়। এই ঘটনা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/২৪অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :