চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

এফডিসিতে ফলের অপেক্ষায় শিল্পীরা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ অক্টোবর ২০১৯, ২০:৫১ | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৯, ২০:০৪

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকাল ৫টা ২৬ মিনিট পর্যন্ত চলে ভোটগ্রহণ। এখন ফলাফল পেতে অপেক্ষায় রয়েছেন শিল্পী ও ভক্তরা। রাত আটটার দিকে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, রাত রাত ১২টার মধ্যেই ফল ঘোষণা করতে পারবেন বলে তারা আশা করছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির মোট ভোটার ৪৪৯ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩৮৬ জন।

কড়া নিরাপত্তার মধ্যে সারাদিন ভোট দিয়েছেন শিল্পীরা। বিএফডিসির গেটে সকাল থেকেই পুলিশ ও র‍্যাব সদস্যদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষ হয়।

সিসি ক্যামেরার মাধ্যমে নির্বাচন পর্যবেক্ষণ করা হয়। ভোট গণনা দেখতে প্রার্থীদের জন্য বাইরে মনিটরের ব্যবস্থা রয়েছে।

নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন বলেন, 'ভোটগ্রহণ শেষ হলো। আমরা ভোট গণনা শুরু করেছি। ভোট গণনা শেষ করে আমরা ফলাফল ঘোষণা করবো।'

পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ঢাকাটাইমসকে জানান, রাত সাড়ে থেকে ১১টা নাগাদ ফল ঘোষণা করা হতে পারে।

২০১৯-২১ মেয়াদের শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে লড়াই করছেন চিত্রনায়িকা মৌসুমী ও খলনায়ক মিশা সওদাগর। সহ-সভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন আরমান ও সাংকো পাঞ্জা। সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতর বিপরীতে কোনো প্রার্থী নেই।

আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়ছেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই রয়েছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে লড়বেন জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। অর্থাৎ সুব্রত জ্যাকি আলমগীর এবং ফরহাদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য প্রার্থী হয়েছেন ১৪ জন। তারা হলেন অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, রঞ্জিতা, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব ও শামীম খান (চিকন আলী)।

ঢাকাটাইমস/২৫অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :