আলফাডাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৯, ১৬:৫১

‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্যদিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গায় পালিত হলো কমিউনিটি পুলিশিং ডে।

শনিবার দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১০টায় আলফাডাঙ্গা থানা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে থানা চত্বরে আলোচনা সভা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, আলফাডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ মনিরুল হক শিকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহমেদ, যুদ্ধকালীন থানা কমান্ডার শাহ এ কে এম হাফিজ উদ্দিন আল কাদরী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব কুতুব উদ্দিন ফরিদী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর কুমার বিশ্বাস, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার তামিম আহমেদসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী, রাজনৈতিক নেতাকর্মী, মুক্তিযোদ্ধা, কমিউনিটি পুলিশের সদস্যরা।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :