সাভারে আ.লীগ নেতা হত্যায় গ্রেপ্তার আরো ৪

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৯, ১৯:০৮

সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি মিকাইলসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে একই মামলায় মোট ৯ জনকে গ্রেপ্তার করা হলো।

শনিবার আসামিদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম। তিনি জানান, শুক্রবার দুপুরে সাভারের হেমায়েতপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মিকাইল মেম্বার, স্বপন, সোহেল ও মনির।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা হত্যার পর থেকে মামলায় অভিযুক্ত প্রধান আসামি মিকাইল মেম্বার ও তার সহযোগিরা পলাতক ছিলেন। এ ঘটনায় এর আগে চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছিল। কিন্তু হত্যাকাণ্ডের সাথে জড়িত মূল হোতা মিকাইল মেম্বারসহ তার সহযোগিদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, শুক্রবার রাতে আসামিরা অন্যত্র থেকে সাভারের বাড়িতে ফিরছে এমন গোপন সংবাদ পায় পুলিশ। পরে অভিযান চালিয়ে সাভারের হেমায়েতপুর এলাকায় বাস থেকে নামার সময় তাদের চার জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি এলাকায় নিজ বাসায় ফেরার পথে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এ সময় গুলিবিদ্ধ হন তার সহযোগী স্বপন। ঘটনার পর সাভার মডেল থানায় মামলা দায়েরের পর গ্রেপ্তার হন আফরোজা বেগম (মিকাইলের স্ত্রী), আলম ও মোক্তার। পরবর্তীতে হত্যাকাণ্ডে ব্যবহৃত পিস্তল ও চার রাউন্ড গুলিসহ পুলিশের হাতে গ্রেপ্তার হন ভাড়াটে খুনি মানিক মাইন উদ্দিন। এছাড়া মামলার এজাহারভুক্ত আসামি সুজাত আলীকেও গ্রেপ্তার করেছে র‌্যাব।

ঢাকাটাইমস/২৬অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :