আশুলিয়ায় নারীসহ দুই জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৯, ১৯:১৫

সাভারের আশুলিয়ায় পৃথক ঘটনায় এক নারীসহ দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শনিবার সকালে আশুলিয়ার শিমুলিয়া ও শ্রীপুর এলাকা থেকে ওই দুই জনের মরদেহ উদ্ধার করা হয়।

এদের মধ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন বাসির আনিস কালুর (৩৮)। তিনি শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রামের মৃত বশির উদ্দিনের ছেলে। নিহত অপরজন হলেন গার্মেন্ট শ্রমিক পপি আক্তার মজিদা (২৫)। তিনি টাঙ্গাইল জেলার সদর থানা এলাকার করোটিয়া গ্রামের মজিবর বেপারির মেয়ে। তিনি আশুলিয়ার শ্রীপুর এজিজ গেট এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি গার্মেন্টে চাকরি করতেন।

পুলিশ জানায়, সকালে শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রামে অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন বাসির আনিস। পরে নিকটস্থ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সজীব কুমার গোষ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে আশুলিয়ার শ্রীপুর এজিজ গেট এলাকা থেকে পপি আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, একবছর আগে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় ওই নারীর। পরে তিনি একটি তৈরি পোশাক কারখানায় চাকরি করে আসছিলেন।

তবে কি কারণে ওই নারী আত্মহত্যা করেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ঢাকাটাইমস/২৬অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :