লালমনিরহাট আ.লীগের বর্ধিত সভায় সংঘর্ষ, আহত ১২

লালমনিরহাট প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৯, ১৯:১৬

লালমনিরহাটে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ছাত্রলীগ ও যুবলীগের প্রায় ১২ জন নেতাকর্মী আহত হন। পরে পুলিশ লাঠিচার্জ করে সংঘর্ষকারীদের ছত্রভঙ্গ করে দেয়। আহতদের সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। সংঘর্ষের সময়ও সভা চলছিল।

শনিবার দুপুরে লালমনিরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে এ সংঘর্ষ হয়। জেলা আওয়ামী লীগের বর্ধিত এ সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক প্রধান অতিথি ছিলেন।

তিনি তার বক্তব্যে বলেন, ‘জনতার জয় বাংলা স্লোগান শুনলে গর্তে ঢুকে যায় বিএনপি-জামায়াত। আমাদের বিভেদে দুর্বলতা দেখলে তারা বেরিয়ে এসে ছোবল মারতে চায়।’

নানক বলেন, ‘বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ জন্য ইউনিয়ন ও ওয়ার্ড কমিটিকে নিয়ে পাড়ায়-পাড়ায় উঠান বৈঠক করতে হবে। ৯ ডিসেম্বর লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

এছাড়াও বক্তব্য রাখেন- সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সিরাজুল হক, যুগ্ম-সম্পাদক বাদল আশরাফ, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য সফুরা বেগম রুমী, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন বাবুল, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রফিকুল আলম প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :