অডিশন দিতে হয়েছে কারিনাকে!

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৯, ০৮:৩১

বলিউডের প্রথম সারির নায়িকাদের অন্যতম কারিনা কাপুর খান। কয়েক বছর আগেও ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে তার নামটি উপরের দিকেই ছিল। অভিনয় প্রতিভা ও গ্ল্যামার দিয়ে বিশ্বের অন্যতম বড় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডে তিনি নিজেকে খুব ভালোভাবেই প্রতিষ্ঠিত করেছেন।

যদিও বলিউডের ছোটে নবাব অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করার পর তার ছবির সংখ্যা কম। কিছুটা অনিয়মিত হয়েছেন অভিনয়ে। তার পরও তার নামধাম আগের মতোই আছে। সেই কারিনাকে কিনা একটি ছবিতে আমির খানের নায়িকা হওয়ার জন্য নতুনদের মতো অডিশন দিতে হয়েছে!

খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত সুপারস্টার আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’-এর শুটিং। এটি মূলত হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল রিমেক। এখানেই দ্বিতীয়বারের মতো জুটি বাঁধতে চলেছেন আমির খান ও কারিনা কাপুর।

কিন্তু এ ছবিতে অভিনয়ের সুযোগ পেতে রীতিমতো পরীক্ষা দিতে হয়েছে কারিনাকে। সেই পরীক্ষায় পাস করে তবেই হাতে এসেছে অভিনয়ের সুযোগ। কেমন ছিল সেই পরীক্ষা? সম্প্রতি কারিনা একটি সাক্ষাৎকারে সে কথা জানান। বলেন, ‘লাল সিং চাড্ডা’য় অভিনয়ের জন্য তাকে অডিশন দিতে হয়েছে।

নায়িকার কথায়, ‘আমির খান শতভাগ নিশ্চিত হতে চেয়েছিলেন। জানেনই তো উনি কেমন। একদিন হঠাৎ করেই আমিরের ফোনকল পাই। বলেন, আমি চাই তুমি এই ছবির চিত্রনাট্য শোনো। জানান, এই ছবি নিয়ে উনি ভীষণ এক্সসাইটেড। তখনই বলেন, আমি চাই ছবির কিছু অংশ এবং দৃশ্য তুমি অভিনয় করে দেখাও।’

কারিনা বলেন, ‘কেরিয়ারের প্রথম ছবি ‘রিফিউজি’র জন্যও আমার কোনো অডিশন দেয়ার প্রয়োজন পড়েনি। কিন্তু এখন সময় বদলাচ্ছে। সাইফও আমাকে বুঝিয়েছিল। বলেছিল, হলিউড অভিনেতা অ্যাল পাচিনোও নতুন কোনও চরিত্রের জন্য আগে অডিশন দেন। এতে কোনো ভুল নেই। অভিনেতা হিসেবে একটা চরিত্রে আমরা ঠিক কতটা স্বাচ্ছন্দ, সে সম্পর্কে নিশ্চিত হওয়া খুবই গুরুত্বপূর্ণ।’

কারিনা কাপুর ও আমির খানকে এর আগে রাজকুমার হিরানি পরিচালিত ‘থ্রি ইডিয়ট’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। ছবিটি ২০০৯ সালে মুক্তি পেয়েছিল। রেকর্ড পরিমান আয় করে বলিউড কাঁপিয়ে দিয়েছিল ‘থ্রি ইডিয়ট’। এবার ‘লাল সিং চাড্ডা’ দিয়ে কামাল করার পালা আমির ও কারিনার।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :