আরমানের গ্রেপ্তারে অনিশ্চয়তায় ‘আগুন’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৯, ১০:৫৬

বেশ ধুমধামের সঙ্গেই শুরু হয়েছিল শাকিব খান ও নবাগতা জাহারা মিতু জুটির ‘আগুন’-এর শুটিং। গত ২৯ জুলাই এই ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্তমান সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দেশবাংলা মাল্টিমিডিয়ার মালিক প্রযোজক এনামুল হক আরমানই মন্ত্রীকে দাওয়াত করেছিলেন তার ছবির মহরতে।

কিন্তু মহাবিতর্কিত ক্যাসিনোকাণ্ডে ফেঁসে গেছেন ছবির প্রযোজক তথা যুবলীগ নেতা এনামুল হক আরমান। কিছুদিন আগে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেপ্তার হন। যার ফলে ৭০ ভাগ কাজ শেষ হয়েও অনিশ্চয়তায় পড়ে গেছে তার প্রযোজিত ‘আগুন’-এর ভবিষ্যত। গণমাধ্যমকে এ খবর জানিয়েছেন ছবির পরিচালক বদিউল আলম খোকন।

গত ২৭ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত কক্সবাজারে সম্পন্ন হয় ছবির দ্বিতীয় ধাপের কাজ। গান ছাড়া শুধু সংলাপ অংশের ৭০ ভাগ কাজ শেষ। কিন্তু প্রযোজক কারাবাসে থাকায় বাকি কাজ কবে নাগাদ শুরু হবে তার কোনো ঠিক নেই। যদিও এর আগে পরিচালক বদিউল আলম খোকন জানিয়েছিলেন, প্রযোজকের গ্রেপ্তার ছবির কাজের ওপর কোনো প্রভাব ফেলবে না। কিন্তু এখন তার মুখেই উল্টো সুর।

পরিচালক খোকন সম্প্রতি বলেন, আপাতত বাকি অংশের শুটিং হচ্ছে না। গান ছাড়া কয়েকটি দৃশ্যের কাজ বাকি। এর জন্য নতুন শিডিউল নেয়া হয়নি। কারণ ছবির প্রযোজক কারাগারে। শুটিংয়ে যেতে হলে তো টাকা লাগে। তাই তারা অপেক্ষায় আছেন। অন্য কোনো প্রযোজকের পক্ষে এ ছবির দায়িত্ব নিয়ে কাজ শুরু করা সম্ভব নয় বলেও তিনি জানান।

অন্যদিকে নবাগতা নায়িকা জাহারা মিতু বলেন, ‘চারটি গানের শুটিং ছাড়াও ছবিতে আমার আর নায়কের সংলাপের কাজ বাকি আছে। জানি না এ ছবির ভবিষ্যত কী। এ ব্যাপারে আমাকে কেউ কিছু বলেননি। তা ছাড়া শুটিংয়ের জন্য নতুন শিডিউলও আমার কাছ থেকে নেয়া হয়নি।’

প্রসঙ্গত, ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হওয়া জাহারা মিতুর এটি অভিষেক ছবি। শুরুতেই নায়ক সুপারস্টার শাকিব খান। কিন্তু প্রথম ছবিতেই এমন ধাক্কা ভাবিয়ে তুলেছে ইন্ডাস্ট্রির এই নয়া সুন্দরীকে। ‘আগুন’-এর ভবিষ্যত নিয়ে চিন্তায় রয়েছেন ছবির নায়ক-পরিচালক-প্রযোজক থেকে শুরু করে অন্য সবাইও।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :