চুয়াডাঙ্গায় পুলিশি বেষ্টনিতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৯, ১২:২০

পুলিশি বেষ্টনির মধ্যে নানা আয়োজনে চুয়াডাঙ্গায় জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। রবিবার শহরের শিল্পকলা একাডেমি চত্বরে র‌্যালি, গণরক্তদান ও আলোচনাসভার মধ্য দিয়ে দিনটি পালন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকালে শিল্পকলা চত্বর থেকে একটি র‌্যালি বের করতে গেলে পুলিশি বাধার মুখে পড়েন নেতাকর্মীরা। এতে র‌্যালিটি মূল সড়কে উঠতে না পারলেও সেখান থেকে সরকারবিরোধী নানা স্লোগান দেয়া হয়।

পরে একই স্থানে গণরক্তদান কর্মসূচির আয়োজন করা হয়। যুবদলের নেতাকর্মীরা রক্তদান করে এই কর্মসূচির সূচনা করেন।

এরপর শ্রীমন্ত টাউন হলে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলা যুবদলের সভাপতি শরিফ উজ জামান সিজারের সভাপত্বিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা, মজিবুল হক মালিক মজু, খন্দকার আব্দুল জব্বার সোনা ও জেলা বিএনপির সদস্য শরীফুজ্জামান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক রশিদ ঝন্টু।

আলোচনাসভায় বক্তারা বলেন, ‘দীর্ঘদিন ধরে অন্যায়ভাবে জেলখানায় বন্দি করে রাখা হয়েছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে। তিনি ভীষণ অসুস্থ হওয়া সত্ত্বেও তাকে কোনো ধরনের চিকিৎসা দিচ্ছে না সরকার।’ এ সময় বেগম খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নেন নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :