মাইক্রোবাসে মালবাহী ট্রেনের ধাক্কা, আহত ৭

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৯, ২১:৩৮

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় মাইক্রোবাসে ভারতগামী মালবাহী ট্রেনের ধাক্কায় নারী-শিশুসহ সাতজন যাত্রী আহত হয়েছেন। রবিবার রাতে দর্শনার জয়নগর চেকপোস্ট সীমান্তের রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হলেন- মেহেরপুর জেলার গাংনী উপজেলা শহরের ফাতেমা খাতুন (০৬), ইয়ামিন (০৭), বজলুর রহমানের স্ত্রী নাসিমা খাতুন (৪৫), মহিউদ্দীনের ছেলে মিজানুর রহমান (৪৫), শের আলীর ছেলে মঈনুল ইসলাম (৪২), সহোদর আব্দুল হান্নান (৪৯) ও আব্দুল মালেকের ছেলে তরিকুল ইসলাম (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় দর্শনা চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশে ফেরা পাসপোর্টধারী যাত্রীরা মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এসময় জয়নয়ন চেকপোস্ট অতিক্রম করতে গেলে ভারতগামী একটি মালবাহী ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাস দুমড়ে-মুচড়ে যায়। গুরুতর আহত হয় নারী ও শিশুসহ কমপক্ষে সাতজন মাইক্রোবাসের যাত্রী।

পরে বিজিবি সদস্যরা তাদের উদ্ধার করে স্থানীয় ও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

সদর হাসপাতালের চিকিৎসক শামীমা ইয়াসমিন জানান, আহতদের মধ্যে নাসিমা খাতুন, মঈনুল ও হান্নানের অবস্থা আশঙ্কাজনক। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হবে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :