নিখোঁজের দুই দিন পর যুবকের লাশ উদ্ধার

প্রকাশ | ২৭ অক্টোবর ২০১৯, ২২:৩৫

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় শ্বশুরবাড়ি বেড়াতে এসে নিখোঁজ হওয়ার দুই দিন পর ধানক্ষেত থেকে মাটিচাপা দেয়া অবস্থায় সাগর মুন্সী নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়নের কালিবাড়ি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

উদ্ধার যুবক সাগর মুন্সী পাশ্ববর্তী জেলা বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার আমজেদ মুন্সীর ছেলে ও তার পরিবার ফেনি জেলা শহরে বসবাস করেন বলে একটি সূত্র জানিয়েছে।

জানা গেছে, সাগর মুন্সী ঘটনার কয়েক দিন আগে কালিবাড়ি এলাকায় তার শ্বশুর নজরুল শেখের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

নিহতের শ্বশুর নজরুল শেখ সাংবাদিকদের জানান, গত শুক্রবার বিকালে পাওনা টাকা আদায়ে বাড়ি থেকে কালিবাড়ি বাজারে বের হন সাগর। পরে সন্ধ্যা ঘনিয়ে এলেও সাগর বাড়ি না ফেরায় তাকে খুঁজে না পেয়ে শনিবার বিকালে ইন্দুরকানী থানায় একটি সাধারণ ডায়েরি করি।

জিডির সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে খুনের সাথে জড়িত সন্দেহে জিহাদ নামে এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে আটককৃতকে জিজ্ঞাসাবাদের পর তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশ অনুসন্ধান করে ধানক্ষেত থেকে সাগর মুন্সীর লাশ উদ্দার করেন।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, সাগর মুন্সী নামে এক যুবক গত শুক্রবার কালিবাড়ি এলাকা থেকে নিখোঁজ হওয়ার পরে স্বজনরা থানায় জিডি করলে রবিবার জিজ্ঞাসাবাদের জন্য জিহাদ নামে এক কিশোরকে আটক করি। পরে তার দেয়া তথ্যানুযায়ী ধানক্ষেত থেকে মাটিচাপা অবস্থায় সাগরের মরদেহ উদ্ধার করা হয়। লাশের ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এলএ)