বাগেরহাটে যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

প্রকাশ | ২৮ অক্টোবর ২০১৯, ২২:১৩

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাগেরহাটের মোল্লাহাটে বাগান থেকে চুন্নু চৌধুরী ওরফে চিনু চৌধুরী নামে স্থানীয় এক যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাঁতি গ্রামের জনৈক বাবুল মিয়ার বাগান থেকে ওই যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করে পুলিশ। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

চুন্নু চৌধুরী ওরফে চিনু চৌধুরী মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাঁতি গ্রামের শাহাদাৎ চৌধুরীর ছেলে। তিনি চুনখোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহসভাপতি ছিলেন।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর বলেন, সোমবার বেলা সাড়ে ১২টার দিকে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সিংগাঁতি গ্রামের জনৈক বাবুল মিয়ার বাগানে স্থানীয় একটি মেয়ে ছাগল বাঁধতে গিয়ে চুন্নু চৌধুরীর মরদেহ পড়ে থাকতে গ্রামের মানুষ জানায়। পরে গ্রামবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুন্নু চৌধুরীর মরদেহটি উদ্ধার করে। তার শরীরের বাহ্যিক অংশে কোথাও কোন আঘাতে চিহ্ন নেই।

নিহতের ছেলে সবুজ চৌধুরী অভিযোগ করেন, আমরা সবাই গোপালগঞ্জে থাকি। বাবা একাই বাড়িতে থাকতেন। তার সাথে প্রতিবেশীদের জমি ও রাজনৈতিক বিরোধ রয়েছে। সেই বিরোধের জেরে প্রতিপক্ষরা তাকে হত্যা করে থাকতে পারে বলে ধারনা করছি। বাবার হত্যার বিচার চাই।

মোল্লাহাট উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন বলেন, চুন্নু চৌধুরী ওরফে চিনু চৌধুরী চুনখোলা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ছিলেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে আমরা সেখানে যাই। তার মৃত্যুর রহস্য উদঘাটন করতে পুলিশের কাছে দাবি জানাচ্ছি।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এলএ)