মিশা-জায়েদদের শপথ বুধবার

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ২৯ অক্টোবর ২০১৯, ১১:৩৩ | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৯, ০৯:০৬

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে বড় ব্যবধানে জিতে আবারও ক্ষমতার মসনদে বসেছে খলনায়ক মিশা সওদাগর ও চিত্রনায়ক জায়েদ খানদের প্যানেল। বরাবরের মতো এবারও এই প্যানেল থেকে মিশা সভাপতি এবং জায়েদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত ২৫ অক্টোবর অনুষ্ঠিত হয় শিল্পী সমিতির নির্বাচন।

এই নির্বাচনে বিজয়ী মিশা-জায়েদ প্যানেলের নির্বাচিত সদস্যরা শপথ নেবেন আগামীকাল বুধবার। এদিন সকাল ১১টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে হবে শপথগ্রহণ অনুষ্ঠান। সেখানে নির্বাচিত সদস্যদের শপথ পড়াবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এবারের নির্বাচনে তিনি প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছিলেন।

২০১৯-২১ মেয়াদের নির্বাচনে মোট ভোটার ছিল ৪৪৯ জন। ভোট দেন ৩৮৫ জন। মিশা-জায়েদ প্যানেল থেকে এবার সহ-সভাপতি হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়ক রুবেল। এছাড়া আরমান (সহ-সাধারণ সম্পাদক), সুব্রত (সাংগঠনিক সম্পাদক), ইমন (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক), জাকির হোসেন (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), ফরহাদ (কোষাধ্যক্ষ) পদে নির্বাচিত হয়েছেন।

এদিকে কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদে প্রার্থী হয়েছিলেন ১৪ জন। এর মধ্যে নির্বাচিত হয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, গায়ক আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

এবার মিশা-জায়েদের প্যানেলের একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন চিত্রনায়িকা মৌসুমী। শুরুতে নিজেকে সভাপতি এবং অভিনেতা ডিএ তায়েবকে সাধারণ সম্পাদক বানিয়ে একটি প্যানেলও তিনি ঘোষণা করেছিলেন। কিন্তু অজ্ঞাত কারণে নির্বাচনের মাত্র কয়েকদিন আগে মৌসুমীকে একা করে অন্যরা প্যানেল থেকে সটকে পড়েন।

বাধ্য হয়ে সতন্ত্র প্রার্থী হয়ে একাই লড়াই করেন প্রিয়দর্শিণী। কিন্তু মিশা-জায়েদদের সঙ্গে পেরে উঠেননি। হেরে যান বড় ব্যবধানে। নির্বাচনের ফলাফল মেনে নিয়ে তিনি বিজয়ী প্যানেলকে শুভেচ্ছা জানান এবং চলচ্চিত্রের উন্নয়নে তাদের সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি দেন।

ঢাকাটাইমস/২৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :