কানাডিয়ান ইউনিভার্সিটিতে ওরিয়েন্টেশন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৯, ১৮:৪৪

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ সম্প্রতি কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ও ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ডিপার্টমেন্টের ফল-২০১৯ সেমিস্টারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত এবং সম্মানিত এক্সিকিউটিভ চেয়ারম্যান শাহনুল হাসান খান শিক্ষার্থীদের শুভেচ্ছা বার্তা প্রদান করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, পিইনজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের অ্যাডভাইজার প্রফেসর ড. নজরুল ইসলাম।

সিইউবির সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং স্কুলের ডিন ও ইইই বিভাগের প্রধান ড. মো. শাহরুখ আদনান খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং সিএসই ডিপার্টমেন্ট প্রধান শাহ রেজা ফাহাদ হোসেন সহ-সভাপতিত্বের দায়িত্বে ছিলেন।

এসময় শিপিং অ্যান্ড মেরিটাইম সায়েন্স বিভাগের প্রধান ক্যাপ্টেন কাজী আলী ইমাম, ইইই বিভাগের শিক্ষক হাবিবুর রহমান, লামিয়া রহমান এবং সি.এস.ই বিভাগের শিক্ষক মোস্তাফিজুর রহমান, মানজুরুল হক উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :