এবার বিজয়কে খুনের হুমকি

বিনোদন ডেস্ক
| আপডেট : ৩০ অক্টোবর ২০১৯, ১০:৪০ | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৯, ১০:৩৮

মোবাইল ফোনে এবার প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে তামিল সুপারস্টার জোসেফ বিজয়কে। মঙ্গলবার হুমকি পাওয়ার পরই অভিনেতা ব্যাপারটা চেন্নাই পুলিশকে জানান। কালবিলম্ব না করে বিজয়ের বাড়ির নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেয় পুলিশ।

অভিনেতাকে উড়োফোনে বলা হয়, তার বাড়িতে বোমা ফিট করা আছে। যেকোনো সময় বিস্ফোরণ ঘটবে। উড়োফোনের সূত্র ধরে পুলিশ বিজয়ের বাড়ির ভেতরে ও বাইরে তল্লাশি চালায়। কিন্তু কোথাও কোনো বোমা পাওয়া যায়নি। তার পরও কোনোরকম ঝুঁকি না নিয়ে অভিনেতার বাড়ির নিরাপত্তা জোরদার করে পুলিশ।

ফোনকল ট্র্যাক করে পুলিশ জানায়, বিজয়কে প্রাণনাশের হুমকি দিয়ে উড়োফোনটি এসেছিল তার জন্মস্থান চেন্নাই থেকেই। সেখানকার এক যুবক ফোনটি করেছিল। কী উদ্দেশে ওই যুবক উড়োফেনে হুমকি দিয়েছিল, পুলিশ তা খতিয়ে দেখছে। এ ঘটনায় একটি মামলাও করা হয়েছে।

দেশ-বিদেশে ইতোমধ্যেই ভালো ব্যবসা করেছে বিজয় অভিনীত ‘বিগিল’ ছবিটি। ছবি রিলিজের কয়েক দিনের মধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে ‘বিগিল’। এখনও টিকিটের ব্যাপক চাহিদা। ছবির এই সাফল্যের মধ্যেই উড়ো হুমকি পান এই তামিল অভিনেতা।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর বলিউড সুপারস্টার সালমান খানকে খুনের হুমকি দেয়া হয়েছিল। পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠন ‘সপু’-এর পক্ষ থেকে ফেসবুকের মাধ্যমে তাকে এই হুমকি দেয়া হয়। হুমকির কদিন বাদে পুলিশ দুজনকে গ্রেপ্তারও করে। বর্তমানে তারা কারাবাসে রয়েছেন।

ঢাকাটাইমস/৩০অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :