ভিকি-ক্যাটের প্রেম গুঞ্জন চরমে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৯, ১১:৪৪

বলিউডে কয়েক মাস ধরেই গুঞ্জন, সালমান খান ও রণবীর কাপুরের পর অভিনেত্রী ক্যাটরিনা কাইফের জীবনে নতুন পুরুষ এসেছেন। তিনি অভিনেতা ভিকি কৌশল। তার সঙ্গে নাকি ক্যাটরিনার প্রেমের সম্পর্ক। সম্প্রতি দীপাবলির একটি অনুষ্ঠান থেকে দুজনকে একসঙ্গে বেরোতে দেখায় তাদের সেই প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়েছে।

দুই তারকার একসঙ্গে দীপাবলি থেকে বেরোনোর একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, দীপাবলির একটি অনুষ্ঠান থেকে একসঙ্গে বের হয়ে যে যার গাড়িতে উঠে পড়েন ভিকি ও ক্যাটরিনা। এই ভিডিও ছড়িয়ে পড়তেই জল্পনা শুরু হয়, সত্যিই কি তাহলে প্রেম করছেন এ জুটি?

তবে এসব গুঞ্জনে আগের মতোই মুখে কুলুপ এটে রয়েছে ভিকি ও ক্যাটরিনা। তারা কেউই এ নিয়ে কোনো মন্তব্য করেননি। শুরু থেকে তারা নিজেদের সিঙ্গল বলে করছেন। দুই তারকার এক ঘনিষ্ঠ সূত্র জানায়, ভিকি ও ক্যাটরিনার মধ্যে বন্ধুত্ব রয়েছে। দুজনে পরস্পরের সঙ্গে ফ্লার্ট করেন মজার ছলে। এর থেকে বেশি কিছু নেই।

চলতি বছরের শুরুতে করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে গিয়ে ভিকির প্রশংসা করেছিলেন ক্যাটরিনা। তার সঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন। আবার ভিকিও ওই একই শোয়ে ক্যাটরিনার প্রতি তার ভালোলাগার কথা প্রকাশ করেছিলেন। গুঞ্জনের শুরু সেখান থেকেই। তবে সত্যিটা আসলে কী, তা জানা যাবে সময় হলে।

ঢাকাটাইমস/৩০অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :