যশোরে থ্রি হুইলার মালিক-শ্রমিকের মানববন্ধন

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৯, ১৬:৪৫

যশোর চুড়ামনকাটিসহ সকল ফিটার রোডে অটো-টেম্পু ও থ্রি হুইলার চলাচলের জন্য রেজিস্ট্রেশন ও রুট পারমিটের দাবিতে মানববন্ধন হয়েছে। যশোর জেলা অটো-টেম্পু ও অটো থ্রি হুইলার চালক ও শ্রমিক ইউনিয়নের উদ্যোগে বুধবার দুপুরে শহরের দড়াটানা মোড়ে এ মানববন্ধন হয়।

সংগঠনের সভাপতি শিমুল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে অটো-টেম্পু ও অটো থ্রি হুইলারের মালিক ও চালকরা অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে যশোর কালেক্টরেট চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে এবং জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেন তারা।

সমাবেশে তারা বলেন, ‘মালিক ও চালকদের সংগঠন যশোর জেলা অটো-টেম্পু ও অটো থ্রি হুইলার চালক শ্রমিক ইউনিয়ন শ্রম দপ্তর থেকে রেজিস্ট্রেশন পাওয়ার পর বিআরটিএর কাছ থেকে রুট পারমিট নিয়ে যশোরের দড়াটানা থেকে সদর উপজেলার চুড়ামনকাটি সড়কে চলাচল করছিল। কিন্তু আকস্মিক রেজিস্ট্রেশন ও রুট পারমিট বন্ধ করে দেয়ায় বেকার হয়ে মালিক ও চালকরা মানবেতর জীবনযাপন করছে। এ অবস্থায় সড়কের চলাচলের জন্য রেজিস্ট্রেশন ও রুট পারমিট আবার চালুর দাবি জানান।’

এসময় বক্তব্য দেন- ইউনিয়নের সাধারণ সম্পাদক ইউসুফ সিকদার, সহসভাপতি মেহেদি হাসান, সাংগঠনিক সম্পাদক আবদার রহমান, হারেজ হোসেন, বাদল হোনে, কাউন্সিলার সন্তোষ দত্ত, কামরুল হাসান, তুহিন কবির, মফিজুর রহমান, আশিকুজ্জামান, বছির আহমেদ, নাসির উদ্দিন, আতিয়ার রহমান, আজাদ হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :