শাবি প্রেসক্লাব সভাপতি ইমরান, সাধারণ সম্পাদক কবির

শাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৯, ১৭:২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র ১৬তম (২০১৯-২০) কার্যকরী সেশনের নির্বাচনে সভাপতি পদে হোসাইন ইমরান (জনকন্ঠ) ও সাধারণ সম্পাদক পদে মেহেদী কবির (যুগান্তর) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে ভোটগ্রহণ হয়। ভোট গণনা শেষে দুপুর ২টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান খান। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার এএসএম সায়েম ও এসএম সাইদুর রহমান।

নির্বাচনে সহসভাপতি পদে আরাফ আহমদ (মানবজমিন), যুগ্ম-সাধারণ সম্পাদক মোয়াজ্জেম আফরান (সংবাদ), কোষাধ্যক্ষ মাসুদ আল রাজী (ঢাকা টাইমস), দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন) নির্বাচিত হয়েছেন। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে জিএম ইমরান হোসেন (ইত্তেফাক), নাজমুল হুদা (বাংলা ট্রিবিউন) ও আবদুল্লা আল মাসুদ (দৈনিক উত্তর পূর্ব) নির্বাচিত হন।

এসময় প্রধান নির্বাচন কমিশনার মিজানুর রহমান বলেন, ‘অত্যন্ত সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরকম সুষ্ঠু নির্বাচন উপহার দেবার জন্য প্রেসক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানান তিনি।’

প্রেসক্লাবের নতুন নেতৃত্বকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ তাৎক্ষণিক শুভেচ্ছা জানান।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :