বিজয় ফুল প্রতিযোগিতায় অংশ নেয়া হলো না মীমের

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৯, ২০:০৩

‘বিজয় ফুল’ প্রতিযোগিতায় অংশ নিতে শিক্ষকের মোটরসাইকেলে করে উপজেলায় যাওয়ার পথে বাসের ধাক্কায় নুসরাত জাহান মীম নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় এক স্কুলশিক্ষক আহত হন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে দিনাজপুরের বিরামপুর শহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উপজেলা গেইটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুসরাত জাহান মীম উপজেলায় দুর্গাপুর গ্রামের মতিউর রহমানের মেয়ে এবং দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ছিল। এ ঘটনায় আহত মোকলেছুর রহমান সবুজ ওই বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষা বিষয়ের শিক্ষক।

পুলিশ জানায়, সকালে স্কুলছাত্রী মীম বিদ্যালয় থেকে কম্পিউটার শিক্ষক মোকলেছুর রহমানের মোটরসাইকেলে করে উপজেলা পরিষদ মিলনায়তনে বিজয় ফুল প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছিল। মোটরসাইকেল উপজেলা গেইটের সামনে পৌঁছালে সেখানে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজ (ঢাকা মেট্টো-দ-১৫-৫২১১) তাদের ধাক্কা দেয়। এসময় স্কুল শিক্ষকসহ মোটরসাইকেলটি রাস্তার পাশে পড়ে যায় ও ঘটনাস্থলেই ওই ছাত্রীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত স্কুলশিক্ষক মোকলেছুর রহমান সবুজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীর নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। বলেন, ‘এ ঘটনায় চালকসহ ও গাড়িটি আটক করা হয়েছে।’

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :