যবিপ্রবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

যবিপ্রবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৯, ১৭:১৭

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি।

শুক্রবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় ও সংগঠনের কার্যক্রম নিষ্ক্রীয় থাকায় বাংলাদেশ ছাত্রলীগ, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

সেইসাথে নতুন কমিটিতে পদ প্রত্যাশীদের ১০ নভেম্বর মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সেলে ডাকযোগে অথবা সরাসরি জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৬ মে তৎকালীন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইস এম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সুব্রত বিশ্বাসকে সভাপতি ও এসএম শামীম হাসানকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী যবিপ্রবি ছাত্রলীগের ৫৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির মেয়াদ প্রায় ছয় বছর হতে গেলেও কমিটি পূর্ণাঙ্গ করা হয়নি। শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক ক্যাম্পাসে প্রায় দুই বছর অনুপস্থিত থাকার ফলে সংগঠনটির কার্যক্রম নিষ্ক্রীয় হয়ে পড়েছে।

ঢাকাটাইমস/০৩নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :