ফ্লাইট সিডিউল বিপর্যয়ে সৈয়দপুর বিমানবন্দরে যাত্রীদের ভোগান্তি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৯, ১৯:৩৫

সৈয়দপুর বিমানবন্দরে নির্ধারিত সময়ে ফ্লাইট না আসায় তিনটি কোম্পানির এয়ারক্রাফটে ঢাকায় যাওয়ার জন্য আগত যাত্রীরা দুর্ভোগে পড়েছেন। শনিবার সকালে নভো এয়ারের একটি ফ্লাইট প্রায় দুই ঘণ্টা বিলম্বে আসে। এসময় শতাধিক যাত্রী ভোগান্তি পোহায়ে অবশেষে ঢাকার উদ্দেশ্যে রওনা হন।

একইভাবে বিকালে একই কোম্পানির আরেকটি ফ্লাইট পৌনে এক ঘণ্টা বিলম্বে আসে এবং সৈয়দপুর থেকে ছেড়ে যায়। এতে ভোগান্তিতে পড়েন অপেক্ষমান যাত্রীরা। ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নৌবাহিনীর প্রশিক্ষণ মহড়া চলার কারণে এমনটি হয়েছে বলে বিভিন্ন সূত্র থেকে জানা গেছে।

এদিকে ইউএস বাংলার একটি ফ্লাইট বিকালে আসার কথা থাকলেও সন্ধ্যা পেরিয়ে রাত হয়েও দেখা নেই। বিমানবন্দরের প্যাজেঞ্জার লাউন্সে অপেক্ষমান যাত্রীরা প্রায় তিন ঘণ্টা অপেক্ষা করেও কোন সঠিক উত্তর পাচ্ছেন না কর্তৃপক্ষের কাছ থেকে।

সন্ধ্যায় সরেজমিনে গিয়ে বিমানবন্দরে দেখা যায় অনেক যাত্রী ফ্লাইটের অপেক্ষায়। ইউএস বাংলার একটি ফ্লাইট বিকাল ৪টায় আসার কথা থাকলেও তা সন্ধ্যা ৭টায় আসবে বলে কর্তৃপক্ষ জানায়।

এ ব্যাপারে সৈয়দপুর বিমানবন্দর ম্যানেজার সুশান্ত দত্ত জানান, সকালে বা বিকালে কোন ফ্লাইট বিলম্বে এসেছে বা চলে গেছে এ ধরনের কোন তথ্য তার জানা নেই। একইভাবে ৪টার ইউএস বাংলার ফ্লাইট সন্ধ্যা ৭টায় আসবে এমন খবরও তিনি জানেন না।

(ঢাকাটাইমস/২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :