গাছের সঙ্গে সিএনজি অটোরিকশার ধাক্কায় নিহত ১

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৯, ২০:০০

সুনামগঞ্জের দিরাই উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পীজুষ রায় নামে এক বৃদ্ধ যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হন আরো তিন যাত্রী। অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত পীজুষ রায় জামালগঞ্জ উপজেলার রহিমপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

শনিবার দুপুর ২টার দিকে উপজেলার চরনারচর ইউনিয়নের দুর্গাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ময়মনসিংহ জেলার বাবুখানি গ্রামের আছর আলীর ছেলে হাফিজুল ইসলাম (২৭), সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মুজাহিদ আলী (৩০) এবং দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের থলবাউশী গ্রামের আলামিনের স্ত্রী নাজমা আক্তার (২৭)।

পুলিশ ও স্থানীয়রা বলছে, দুপুর ২টার দিকে দিরাই বাস স্টেশন থেকে চারজন যাত্রী নিয়ে সিএনজিটি শ্যামারচর বাজারের উদ্দেশে যাচ্ছিল। পথে চরনারচর ইউনিয়নের দুর্গাপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত এবং অপর তিনজন গুরুতর আহত হন। পরে খবর পেয়ে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এলাকাবাসীর সহায়তায় হতাহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ দুর্ঘটনার পর পুলিশ সিএনজিটি আটক করতে সক্ষম হলেও চালক পলাতক রয়েছে।

দিরাই থানার এসআই আবু তাহের মোল্লা জানান, নিহতের ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :