শাহরুখের দাওয়াতে যাচ্ছেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৯, ১১:৪২

একজন হিন্দি সিনেমার রাজা, আরেকজন বাংলাদেশি সিনেমার। দুই তারকার নামের শেষে আবার ‘খান’ পদবীও রয়েছে। কাজেই চিনতে অসুবিধা হওয়ার কথা না। তারা হলেন বলিউড কিং শাহরুখ খান ও ঢালিউড কিং শাকিব খান। এই দুই খানকে এবার প্রথমবারের মতো দেখা যাবে একসঙ্গে একই মঞ্চে।

শাহরুখ ও শাকিবকে একই মঞ্চে তুলবে ‘টি টেন’ ক্রিকেট লিগ। যেটা অনুষ্ঠিত হতে যাচ্ছে আবুধাবিতে। এবার বসছে এই লিগের তৃতীয় আসর। তারই উদ্বোধনী অনুষ্ঠান হবে আগামী ১৪ নভেম্বর। গোটা অনুষ্ঠানের দায়িত্বে রয়েছে শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

উদ্বোধনী এই অনুষ্ঠানে বলিউড বাদশাহর রেড চিলিস এন্টারটেইনমেন্ট থেকে শাকিব খানকে আমন্ত্রণ জানানো হয়েছে। বাংলাদেশ থেকে একমাত্র শাকিবই দাওয়াত পেয়েছেন। তিনি দাওয়াত কবুলও করেছেন। অনুষ্ঠানে অংশ নিতে আগামী ১২ নভেম্বর আবুধাবী উড়ে যাবেন বাংলাদেশি কিং খান।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘রেড চিলিজের কয়েকজন কর্মকর্তা গত সপ্তাহে বাংলাদেশে এসেছিলেণ। তারা আমন্ত্রণ জানিয়ে গেছেন। তাদের কথা দিয়েছি অনুষ্ঠানে অংশ নেব। সেখানে বাংলার পাশাপাশি হিন্দি গানেও পারফর্ম করতে হতে পারে। আগামী ১২ নভেম্বর আবুধাবি যাচ্ছি।’

‘টি টেন’-এর তৃতীয় আসরের উদ্বোধনীতে শাহরুখ খান-শাকিব খান ছাড়াও পারফর্ম করবেন তুমুল জনপ্রিয় পাকিস্তানি গায়ক আতিফ আসলাম এবং বলিউডের আইটেম তারকা নোরা ফাতেহি। কাজেই এবারের আয়োজনের শুরুটা যে আগের দুইবারের তুলনায় জমকালো হতে চলেছে তা বলাই বাহুল্য।

ঢাকাটাইমস/০৩নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :