দারাজে চলছে প্রি-সেল অফার

প্রকাশ | ০৩ নভেম্বর ২০১৯, ১৩:০৪

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করছে ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন।  ইলেভেন ইলেভেন (দারাজ ১১.১১ সেল) বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট, যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন ক্রেতাদের জন্য এমন একটি শপিং ইভেন্ট, যা দেশের নামীদামী ব্র্যান্ড ও সেলারদের একই ছাতার নিচে নিয়ে এসেছে। যার মাধ্যমে ক্রেতারা পাচ্ছেন- 

সেলারদের সবচেয়ে আকর্ষণীয় পণ্যগুলো ১ টাকা নামমাত্র মূল্যে। ১ টাকা গেইমের পণ্য তালিকায় থাকছে গাড়ি, মোটর সাইকেল, মোবাইল, টিভি, ফ্রিজ, এসি সহ অনেক কিছু। এছাড়াও আছে ১১টা ডিল থেকে শুরু করে নানান অফার।

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন, যা চলবে ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত যেখানে তারা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় ব্র্যান্ডের নির্ধারিত কিছু পণ্য।

সেরা পণ্যগুলোর মধ্যে তিন নভেম্বর মাত্র ৩০ হাজার টাকায় থাকছে ১.৫ টন মিডিয়া নন ইনভারটার স্প্লিট এসি, মাত্র ৪৩ হাজার টাকায় ৫ নভেম্বর থাকছে সনি ব্রাভিয়া স্মার্ট টিভি, ৬ নভেম্বের মাত্র ৩৬ হাজার ৭০০ টাকায় থাকছে শার্প রেফ্রিজারেটর এবং ৯ নভেম্বর মাত্র ৭ হাজার ১৮২ টাকায় থাকছে ওয়ার্লপুল মাইক্রোওইয়েভ। 

(ঢাকাটাইমস/৩নভেম্বর/এজেড)