নোয়াখালীতে পুকুরে মিলল গৃহবধূর লাশ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৯, ১৪:৩২

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়ন থেকে কহিনুর বেগম নামে ৪৩ বছর বয়সী এক গৃহবধূর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাক, কান ও গলায় আঘাতের চিহ্ন থাকায় মৃত্যুটি রহস্যজনক। রবিবার দুপুরে মধ্যবাগ্যা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কহিনুর বেগম ওই গ্রামের মৃত আব্দুল মন্নানের স্ত্রী।

নিহতের মেয়ে সুরমা বেগম জানান, শুক্রবার সন্ধ্যায় স্থানীয় খলিল উল্যা জামে মসজিদের ইমামের কাছে অজ্ঞাত পরিচয় কোন ব্যক্তির মোবাইল নাম্বার আনবে বলে ঘর থেকে বের হয়ে যায় কহিনুর বেগম। এর মধ্যে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইমাম তাদের ঘরে এসে খাবার খেয়ে যান। ওই সময় ইমামকে তিনি তার মায়ের কথা জিজ্ঞেস করলে তার কাছে যায়নি বলে ইমাম জানান। পরে তিনি নিজের ঘরে গিয়ে শুয়ে পড়েন।

সুরমা আরো জানান, সকালে পুকুরের কাছে গেলে ভাসমান অবস্থায় তার মায়ের লাশ দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে তার লাশ উদ্ধার করে থানায় খবর দেয়। তার মায়ের কানের দুল ও ব্যবহৃত মোবাইল নিখোঁজ রয়েছে বলে জানান সুরমা।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে কিছু বলা যাচ্ছে না। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :