স্কুলছাত্রী ধর্ষণচেষ্টায় বাসের দুই শ্রমিক গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৯, ২০:৩৯

গাজীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলন্ত বাসে এক নারী যাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে চালকের দুই সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রাতেই মেয়েটি বাদী হয়ে শ্রীপুর থানায় চালকসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেন।

গ্রেপ্তাররা হলেন- দিনাজপুর জেলার ফুলবাড়িয়া থানার আমড়া গ্রামের জুয়েল ও নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার চন্দনকান্দি গ্রামের আশিক।

মাওনা হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল হক জানান, মেয়েটি ঢাকার একটি স্কুলে নবম শ্রেণিতে পড়াশুনা করে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে সে গাজীপুরের চৌরাস্তা থেকে রাজেন্দ্রপুরে যাওয়ার জন্য চ্যাম্পিয়ন পরিবহনের একটি লোকাল বাসে ওঠে। কিছুদূর যাওয়া পর চালক ও তার দুই সহকারী বাসে সমস্যার কথা বলে কৌশলে অন্য যাত্রীদের নামিয়ে দেয়। কিন্তু বাসের চালক মেয়েটিকে জানায় যে, তাদের সমস্যা থাকলেও তারা গন্তব্যে পৌঁছে দেবে। পরে বাসটি মেয়েটিকে গন্তব্যে না নামিয়ে বিভিন্ন এলাকা ঘুরে মাওনা চৌরাস্তার উড়াল সেতুর উপরে যায়। সেখানে চালক ও তার দুই সহকারী মেয়েটির মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটি পা দিয়ে বাসের জানালার কাচ ভেঙে ফেলে এবং চিৎকার শুরু করে। পরে স্থানীয় পথচারীরা বিষয়টি টের পেয়ে মাওনা হাইওয়ে পুলিশকে জানালে তারা গিয়ে মেয়েটিকে উদ্ধার এবং দুই পরিবহন শ্রমিককে আটক ও বাসটি জব্দ করে। ঘটনার পর থেকে চালক হারুন মিয়া পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৩নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :