তারা কার, সিদ্ধার্থ না আদরের?

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৫ নভেম্বর ২০১৯, ১১:১৫ | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৯, ১১:০৮

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে একসঙ্গে কাজ, তারপর প্রেম খুবই সাধারণ ব্যাপার। মাঝে মাঝে তৈরি হয় ত্রিকোণ প্রেমও। তারই ধারাবাহিকতায় অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা, অভিনেত্রী তারা সুতারিয়া ও আদর জৈনকে ঘিরে তৈরি হয়েছে আরও একটি ত্রিকোণ প্রেমের বলয়।

‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে তারা সুতারিয়া স্পষ্ট জানিয়েছিলেন, সিদ্ধার্থ মালহোত্রাকে তার ভালো লাগে। সিদ্ধার্থ যেমন ভালো অভিনয় করেন, তেমনি তার সুঠাম দেহ। এছাড়া ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবির প্রমোশনে হাজির হয়ে সিদ্ধার্থের প্রতি ভালো লাগার কথা জানান তারা। এরপর ‘মারজাভা’-তে সিদ্ধার্থের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ারও করেন।

‘মারজাভা’ ছবিতে সিদ্ধার্থ ও তারার জুটি নিয়ে যখন জোর জল্পনা চলছে, সেই সময় আদর জৈনের সঙ্গে তার সম্পর্ক নিয়েও চলছে শোরগোল। সম্প্রতি বচ্চন পরিবারের দীপাবলি পার্টিতে একসঙ্গে হাজির হন তারা ও আদর। শুধু তাই নয়, মাঝে মধ্যে তাদের ডেটিং করতে দেখা যাচ্ছে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায়।

কাপুর খানদানের এই বংশধরের সঙ্গে তারা সুতারিয়ার সম্পর্ক কতটা গভীর, সে বিষয়ে কেউ মুখ খোলেননি। তবে সিদ্ধার্থ মালহোত্রা এবং আদর জৈনের মাঝে বলিউডের নবাগতা তারা সুতারিয়া আপতত ফেঁসে গেছেন বলে গুঞ্জন।

ঢাকাটাইমস/৫নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :