কুমিল্লায় গৃহবধূকে গলাকেটে হত্যা

প্রকাশ | ০৫ নভেম্বর ২০১৯, ১৬:৫৭

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

কুমিল্লায় শানু বেগম নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দেলোয়ার হোসেন নামে একজনকে আটক করেছে।

মঙ্গলবার জেলার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শানু বেগম ওই গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে শানু বেগম (৪৫) তেলের পিঠা তৈরি করছিলেন। এ সময় তার রান্নাঘরে প্রবেশ করেন প্রতিবেশী দেলোয়ার হোসেন। ভোরে প্রতিবেশীর ঘরে যাওয়ার কারণ জানতে চাইলে দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে ওঠেন। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে শানু বেগমকে বটি দা দিয়ে গলায় আঘাত করে ঘর থেকে পালিয়ে যান দেলোয়ার। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে ঘটনার সাথে জড়িত দেলোয়ার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করেছের স্থানীয়রা। ঘাতক দেলোয়ার হোসেন ওই গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে।

কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি জানান, হত্যাকাণ্ডের নেপথ্যে অন্য কোনো কারণ আছে কি না তা আমরা খতিয়ে দেখছি। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

ঢাকাটাইমস/০৫নভেম্বর/ইএস