বাতিল হলো সনের সেই লাল কার্ড

প্রকাশ | ০৬ নভেম্বর ২০১৯, ১৫:০০ | আপডেট: ০৬ নভেম্বর ২০১৯, ১৫:৫১

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

শনিবার (০৩ নভেম্বর) ইংলিশ লিগে এভারটন-টটেনহ্যামের ম্যাচে ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হন কোরিয়ান তারকা হিউয়ং মিন সন। তার কড়া ট্যাকেলে দ্বিখন্ডিত হয়ে যায় প্রতিপক্ষের আন্দ্রে গোমেজের পা। ম্যাচ রেফারি প্রথমে হলুদ কার্ড দেখালেও ঘটনা টাহর করতে পেরে সনকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বিদায় করেন। কিন্তু রেফারির দেখানো সেই কার্ডটি থেকে মুক্তি পেয়েছে স্পার্স তারকা সন।

ট্যাকল উদ্দেশ্যহীনভাবে হওয়ায় সনের পক্ষে টটেনহ্যাম ক্লাব কর্তৃপক্ষ আপিল করে। সেই আপিলের পরই সবকিছু বিবেচনা করে সনের লাল কার্ড উঠিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন।

গোমেজ যখন যন্ত্রণায় কাতরাচ্ছেন তখন কাছে গিয়ে দেখে স্তব্ধ হয়ে গেলেন সন। মাথায় হাত দিয়ে হয়তো ভাবছিলেন, ‘এ কী করলাম?’ মুখে হাত চেপে কান্নায় ভেঙে পড়লেন টটেনহ্যামের ফরোয়ার্ড। পরে কাঁদতে কাদঁতেই মাঠ ছাড়েন তিনি।

সনের ট্যাকলে গোড়ালিতে মারাত্মক চোট প্রাপ্ত হন গোমেজ। অনেকেই বলেছে, পা ভেঙে যাওয়ার ফলে হয়তো তার ফুটবল ক্যারিয়ারটাই শেষ হতে চলেছে। কিন্তু সুখবর দিয়েছে ক্লাব এভারটন। সোমবার(০৫ নভেম্বর) আন্দ্রে গোমেজের পায়ের সফল অস্ত্রোপচার হওয়ার পর আশাবাদ ব্যক্ত করেছে তারা।

(ঢাকাটাইমস/০৬ নভেম্বর/এআইএ)