নুরু মিয়া গোল্ডকাপ ফুটবলে ফাইনালে কোলকাতা কাস্টমস ক্লাব

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৯, ১৬:২৮

নুরু মিয়া গোল্ডকাপ ফুটবলে ফরিদপুরকে হারিয়ে ফাইনালে উঠেছে কোলকাতা কাস্টমস ক্লাব। মঙ্গলবার বিকালে ফরিদপুর শহরের শেখ জামাল স্টেডিয়ামে এ খেলা হয়।

মঙ্গলবার ছিল এ টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনাল খেলা। এতে মুখোমুখি হয় স্বাগতিক ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা ও কোলকাতা কাস্টমস ক্লাব।

খোলায় কোলকাতা কাস্টমস ক্লাব ৩-০ গোলে স্বাগতিক ফরিদপুর জেলাকে হারিয়ে দেয়। দলের পক্ষে একাই তিনটি গোল করে হ্যাক্ট্রিক করেন কোলকাতা কাস্টমস ক্লাবের দিলীপ আরজা। তিনটি গোলই হয় খেলার প্রথমার্ধে যথাক্রমে ৯, ৩০ ও ৩৭ মিনিটে।

একাই তিনটি গোল করার সুবাদে ম্যান অব দ্যা ম্যাচও নির্বাচিত হন দিলীপ আরজা। খেলা শেষে তার হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক অতুল সরকার।

ভিআইপি গ্যালারিতে বসে এ খেলাটি উপভোগ করেন ফরিদপুর-৩ (সদর) আসনের সাংসদ খন্দকার মোশাররফ হোসেন। তার সঙ্গে ছিলেন- ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার ও খন্দকার নুরুল হোসেন, গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কমিটির সভাপতি আলিমুজ্জামান এবং কমিটির সদস্য সচিব খন্দকার ইশতিয়াক হোসেন মারুফ।

প্রসঙ্গত, গত ১৯ অক্টোরব থেকে ফরিদপুরে শুরু হয় খন্দকার নুরুল হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এ টুর্নামেন্টে কোলকাতার দুটি দল এবং ফরিদপুরসহ দেশের ১২টি জেলাসহ মোট ১৪টি দল অংশ নেয়।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :