জা‌বি‌তে হামলার প্র‌তিবা‌দে ঢা‌বি‌তে ছাত্রদ‌লের বি‌ক্ষোভ

ঢা‌বি প্র‌তি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৯, ১৬:৫৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) উপচা‌র্যের অপসারণের দাবিতে আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থী ও কর্তব্যরত সাংবাদিকদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

আজ বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে মধুর ক্যান্টিন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কলাভবন প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলায় সমাবেশে মিলিত হয় নেতাকর্মীরা।

সমা‌বেশ থে‌কে ছাত্রদল তিন দফা দা‌বি জানায়- জাবি ভিসির পদত্যাগ, সন্ত্রাসীদের বিচারের আওতায় আনা এবং জাবিতে সব ক্রিয়াশীল ছাত্রসংগঠনের সহাবস্থান নিশ্চিত করা।

সমাবেশে জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি আল মেহেদী তালুকদার বলেন, ছাত্রলীগ দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের যৌক্তিক আন্দোলনে হামলা চালিয়ে ছাত্ররাজনীতিকে বারবার কলঙ্কিত করছে। কিন্তু তাদের হামলার কোনো বিচার হয় না। এ কারণে তাদের কর্মকাণ্ড বারবার সীমা লঙ্ঘন করছে।

সমাবেশে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাবি শাখা সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, ছাত্রকল্যাণ সম্পাদক কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, কেন্দ্রীয় সাবেক সহসম্পাদক আশরাফ ফকির লিংকনসহ দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :