গৃহবধূ হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৯, ১৭:০৭

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূ তাহেরা হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার দুুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

নিহত গৃহবধূ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের হোসেনডাঙ্গা এলাকার তাজিবুর রহমানের মেয়ে তাহেরা বেগম।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- জয়পুরহাট জেলার পশ্চিম আমট্র গ্রামের ইসমাইল হোসেনের ছেলে ও নিহত তাহেরার সাবেক স্বামী রফিকুল ইসলাম মোনা, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হোসেনডাঙ্গা রেললাইনপাড়া মহল্লার আক্কাছ আলী বেপারী এবং একই মহল্লার তৈমুর রহমান।

অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা জানান, ২০১৫ সালের ১৮ অক্টোবর গভীর রাতে তাহেরার সাবেক স্বামী রফিকুল ইসলামসহ আরো ৪/৫ জন তাহেরার বাড়িতে প্রবেশ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে তাহেরাকে। পরে রাজশহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাহেরা। এ ঘটনায় তাহেরার বাবা তাজিবুর রহমান বাদী হয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

পরে ২০১৭ সালের ৩ এপ্রিল এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খাইরুল ইসলাম আদালতে চারজনের নামে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ সাক্ষ্য-প্রমাণাদি শেষে বুধবার আদালত এই মামলার রায় দেয়।

অপর আসামি মিজানুর রহমানের দোষ প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস পায়।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :