গালাতাসারেকে একাই উড়িয়ে দিলেন রদ্রিগো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৯, ১১:২৮

রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর তাকে নিয়ে জল্পনা-কল্পনা কম হয়নি। কেউ তার খেলায় ফুটবল রাজপুত্র পেলের ছায়া দেখছে, আবার কেউ নেইমারের প্রতিম তার মাঝে খুঁজে পাচ্ছে। সময়ই বলে দিবে এই দুই ফুটবলারের মধ্য থেকে কাকে আদর্শ হিসেবে বেছে নেন ব্রাজিলিয়ান রিয়াল তারকা রদ্রিগো।

সদ্য রিয়ালে যোগ দিয়েই নিজের জাত চিনিয়েছেন চ্যাম্পিয়নস লিগের ম্যাচে। বুধবার (৬ নভেম্বর) রাতে গালাতাসারেকে একাই পুড়িয়েছেন এই তরুণ তুর্কী। রদ্রিগোর হ্যাট্রিকসহ মোট ৬ গোল প্রতিপক্ষের জালে জড়ায় রিয়াল মাদ্রিদ। ৬-০ এর বিশাল ব্যবধানের হার নিয়ে সাজঘরে ফেরেন গালাতাসারে তারকারা।

এই জয়ে নিজেদের গ্রুপ থেকে নকআউটে যাওয়ার বার্তাটা আরও পাকাপোক্ত করল লা লিগার অন্যতম ফেভারিটরা। সমান ম্যাচ খেলে রিয়ালের চেয়ে এগিয়ে থাকা পিএসজির পয়েন্ট ১২। যেখানে মাদ্রিদের ক্লাবটির অর্জন ৭ পয়েন্ট।

১৮’তেই গর্জন। ম্যাচের চার মিনিটের মাথায় রিয়ালকে এগিয়ে দেন রদ্রিগো। সপ্তম মিনিটে নিজের জোড়া গোলের পাশাপাশি ব্যবধানও দ্বিগুণ করেন। এরপর ১৪তম মিনিটে সফল স্পটকিকে রিয়ালকে তৃতীয় সাফল্য উপহার দেন দলনেতা রামোস। টানা তিন গোল খেয়ে আরও ঝিমিয়ে পড়ে গালাতাসারে। রিয়ালের বিপদসীমায় পা রাখা দূরে থাক উল্টো রক্ষণ সামলাতেই হিমশিম। যার সুযোগটাও ভালোভাবে ব্যবহার করেন স্বাগতিক খেলোয়াড়রা। ৪৫তম মিনিটে করিম বেনজেমার গোলে স্কোরলাইন ৪-০ করে রিয়াল।

চার গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তারা। বিরতির পর গোল শোধে মরিয়া হয়ে উঠে অতিথিরা। যদিও মাঝে মধ্যে দুই একটা সুযোগ তৈরিও করে গালাতাসারে। কিন্তু কাজের কাজটা আর হয়নি। উল্টো আরও দুই গোল হজম করে। ৮১তম মিনিটে জোড়া গোলের পাশাপাশি রিয়ালকে পঞ্চমবার উল্লাসে মাতান বেনজেমা। আর যোগ করা মিনিটে গালাতাসারের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন সেই রদ্রিগো।

(ঢাকাটাইমস/০৭ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

লঙ্কা প্রিমিয়ার লিগের দল কিনলেন দুই বাংলাদেশি

ধোনি নামতেই গ্যালারিতে ‘কান ফাটানো’ শোরগোল, ঘড়িতে ‘নয়েজ এলার্ট’

আইপিএলে একই ম্যাচে জরিমানা গুনলেন দুই অধিনায়কই

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়: অনুপস্থিত পাঁচ ক্রিকেটার

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিরে স্মৃতিকাতর শাহরিয়ার নাফিস, আছে আক্ষেপও

রোনালদো নেই, সাদিও মানের জোড়া গোলে আল নাসরের জয়

সেমিফাইনালের আগে নিষেধাজ্ঞায় এমিলিয়ানো মার্টিনেজ

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ১৬০০ মিটার দৌড়ালেন মাহমুদউল্লাহ-শান্তরা

‘অনেক বেশি ক্ষুধার্ত ছিলাম, পেট ভরেনি এখনও’- ৫ উইকেট নিয়ে নাসুম

দুই হলুদ কার্ড পাওয়ার পরও মাঠ ছাড়েননি মার্টিনেজ, ফুটবল আইন কি বলে?

এই বিভাগের সব খবর

শিরোনাম :