পাপারাৎজির ওপর বিরক্ত জাহ্নবী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৯, ১৫:৩০

পথ শিশুদের সাহায্যের সময় অন্তত দয়া করে ক্যামেরাটা বন্ধ রাখুন। কোনও শিশুকে সাহায্যের সময় এভাবে ক্যামেরার ফ্ল্যাশে তার ছবি উঠে আসা মোটেই ভালো জিনিস নয়। তার বড় অদ্ভুত লাগে। পাপারাৎজির ওপর এভাবেই নিজের বিরক্তি প্রকাশ করেছেন সুপারস্টার নায়িকা শ্রীদেবীর মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুর।

সম্প্রতি মুম্বাইয়ের ফুটপাথে হাটা জাহ্নবীর একটি ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, এক পথশিশু নায়িকার গা ঘেঁষে দাড়িয়ে রয়েছে। শিশুটির হাতে একটি পুলের তোড়া। জাহ্নবী তাকে ডেকে গাড়ির মধ্যে থেকে একটি বিস্কুটের প্যাকেট তার হাতে ধরিয়ে দেন। ওই সময় পাপারাৎজিদের ছবি তুলতে না করেন শ্রীদেবী-কন্যা।

কিন্তু কে শোনে কার কথা। একের পর এক পড়তে থাকে ক্লিক। সঙ্গে চলে ভিডিও ধারণও। তাতেই ক্ষেপে গিয়ে পাপারাৎজিদের দু’কথা শুনিয়ে দেন জাহ্নবী। তবে এবারই প্রথম, এর আগেও বেশ কয়েকবার তিনি পথশিশুদের সাহায্য করেছেন এবং তার ভিডিও প্রকাশ্যে এসেছে।

একবার তো নিজের কাছে টাকা না থাকায় গাড়ি চালকের কাছ থেকে টাকা নিয়ে এক শিশুর হাতে ধরিয়ে দেন নায়িকা। কাজেই বরাবরের মতো এবারও জাহ্নবীর ভিডিও প্রকাশ্যে আসায় নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছেন ‘ধড়ক’ অভিনেত্রী। জাহ্নবী একজন বড় মনের মানুষ বলেও মন্তব্য করেছেন তারা।

ঢাকাটাইমস/৮নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :