বিকল দুই কিডনি, বাঁচতে চান হাফেজ রাশেদুল

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৯, ২২:৪১

কুমিল্লার গৌরীপুর স্বল্প পেন্নাই ইসলামিয়া মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ রাশেদুল ইসলামের দুটি কিডনিই বিকল হয়ে গেছে। তিনি বর্তমানে ঢাকা শ্যামলী সিকেডি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জীবন সংকটাপন্ন মাদ্রাসার শিক্ষার্থী রাশেদুল বাঁচতে চান। তাকে বাঁচাতে দ্রুত কিডনি ট্রান্সপ্লান্ট করা প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসরা।

হাফেজ রাশেদুল ইসলাম কুমিল্লা বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের মিথলমা গ্রামের জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা রুহুল আমিন ছেলে। শিক্ষা জীবনে দাওরায়ে হাদিস সম্পন্ন করেছেন।

সংসারে একমাত্র উপার্জনকারী বাবা মাওলানা রুহুল আমিন ইতোমধ্যে সন্তানের চিকিৎসার জন্য প্রায় তিন লক্ষ টাকা খরচ করেছেন। ছেলের চিকিৎসায় অর্থ ব্যয় করতে গিয়ে আর্থিক সংকটে পড়েছেন তিনি। নিজের একটি কিডনি সন্তানকে দিতে চান বাবা রুহুল আমিন। তবে রক্তে ত্রুটির কারণে তার কিডনি নেয়া সম্ভব হচ্ছে না। 

রাশেদুলের চিকিৎসার প্রয়োজনে প্রধানমন্ত্রী, জনপ্রতিনিধি, বিত্তশালী ও সামর্থ্যবানদের কাছে আর্থিক সহায়তা কামনা করছে তার পরিবার।

বাবা মাওলানা রুহুল আমিন জানান, ছেলে হাফেজ রাশেদুল ইসলামের চিকিৎসার জন্য বিশ লক্ষ টাকা প্রয়োজন। কিন্তু প্রায় তিন লক্ষ টাকা খরচ করার পর তিনি আর্থিক সংকটে পড়ে গেছেন। তার পুর্ণাঙ্গ চিকিৎসার জন্য প্রায় ২০ লক্ষ টাকা প্রয়োজন। তাই তিনি সমাজের বিত্তশালী ও প্রধানমন্ত্রীর কাছে ছেলেকে বাঁচাতে আর্থিক সহায়তা চান।

আর্থিক সহায়তা বিকাশ এবং মোবাইল ব্যাংকিং সেবায় করা যাবে।

হাফেজ রাশেদুল ইসলামের পার্সোনাল বিকাশ নাম্বার ০১৬৩১-৮১৩৬৯১, ব্যাংক একাউন্ট-২৭৩১৫১০০৫৭৭২৪।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :