এবার সরে দাঁড়ালেন ম্যাডিনসন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৯, ১৬:১২

মাত্র সপ্তাহখানেক আগের কথা, মানসিক অবসাদের কারণে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের মাঝপথেই বাইশ গজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। এবার একই কারণে পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ থেকে নাম প্রত্যাহার করে নিলেন অস্ট্রেলিয়া ‘এ’ দলের মিডল অর্ডার ব্যাটসম্যান নিক ম্যাডিনসন।

এর আগে ২০১৬ জাতীয় দলের হয়ে তিনটি টেস্ট খেলেছিলেন ম্যাডিনসন। এরপর ২০১৭ টেস্ট স্কোয়াড থেকে বাদ পড়ে বাইশ গজ থেকে বিরতি নিয়েছিলেন মানসিকভাবে বিপর্যস্ত ম্যাডিনসন। ফের পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে আচমকাই চরম সিদ্ধান্ত গ্রহণ করলেন তিনি। পাকিস্তানের বিরুদ্ধে এই প্রস্তুতি ম্যাচে ভালো পারফরম্যান্স করলে আসন্ন টেস্ট সিরিজের দরজা খোলার সুযোগ থাকত ম্যাডিনসনের কাছে। কিন্তু নাম প্রত্যাহার করে নেওয়ায় সেই সুযোগটিও হাতছাড়া করলেন এই অজি ব্যাটসম্যান।

যদিও শুক্রবার দেশের গভর্নিং বডিকে জানানোর পর ম্যাডিনসনের এই সিদ্ধান্তকে সমর্থন করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়া ‘এ’ কোচ গ্রাহাম হিক এক বিবৃতিতে জানিয়েছেন, ‘নিক সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছে, আমরা সবাই তাঁর পাশে আছি। নিঃশব্দে থাকার চেয়ে সকলের সঙ্গে সবকিছু শেয়ার করে নেওয়া সাহসী সিদ্ধান্ত। নিকের এই সাহসী সিদ্ধান্তকে স্বাগত।’ ম্যাডিনসনের পরিবর্তে পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়া ‘এ’ দলে অন্তর্ভুক্তি ঘটেছে ক্যামেরন ব্যানক্রফটের।

উল্লেখ্য, দিনকয়েক আগে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ চলাকালীন হঠাতই মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেন পিঞ্চ হিটার গ্লেন ম্যাক্সওয়েল। ২১ নভেম্বর ব্রিসবেনে সিরিজের প্রথম ম্যাচ শুরু হওয়ার আগে অস্ট্রেলিয়া ‘এ’ দলের বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। এর আগে তিন ম্যাচের টি-২০ সিরিজ ২-০ ব্যবধানে জিতে নেয় অজিরা।

(ঢাকাটাইমস/৯ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :