ফুটবলে মাতলেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৯, ১৬:৪৩

বাইশ গজে আপাতত নির্বাসিত তিনি। ফলে, ইচ্ছা থাকলেও ব্যাট বা বল হাতে মাঠে নেমে পড়া সম্ভব নয়। সাকিব আল হাসান তাই গা ঘামালেন ফুটবলে।

ঢাকায় বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে গতকাল কোরিয়ান এক্সপ্যাট টিমের বিরুদ্ধে ফুটি হ্যাগস দলের হয়ে খেলতে দেখা গেছে তাঁকে। আইসিসি র‌্যাঙ্কিংয়ে এক নম্বর অলরাউন্ডারকে স্বাচ্ছন্দেই দেখাল ফুটবল পায়ে। ৩-২ গোলে জয়ী ফুটি হ্যাগস দলের হয়ে ফেসবুকে এই নিয়ে পোস্টও করা হল।

যাতে লেখা হয়েছে, ‘আর্মি স্টেডিয়ামে পূর্ণ মাপের মাঠে ১১ জনে ম্যাচ খেললাম কোরিয়ান এক্সপ্যাট দলের বিরুদ্ধে। আমরা ৩-২ গোলে জিতেছি। ফুটি হ্যাগস টিমে সাকিব আল হাসানকে পেয়ে ভাল লাগছে।’

এই ম্যাচে সাকিবের সতীর্থ রিয়াদ শাহির আহমেদ হুসেনও কিছু ছবি পোস্ট করেছেন ফেসবুকে। যাতে সাকিবের সঙ্গে ছবিও রয়েছে।

ভারতীয় বুকির প্রস্তাবের কথা কর্তৃপক্ষকে না জানানোর জন্য আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল দুই বছরের জন্য নির্বাসিত করেছে সাকিবকে। তার মধ্যে এক বছরের নির্বাসন এখনই পেতে হচ্ছে তাঁকে। আরেক বছরের নিষেধাজ্ঞা হলো স্থগিত।

নিষেধাজ্ঞার জন্য পরের বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না সাকিব। কারণ, নির্বাসনের মেয়াদ তখনও থাকছে। ২০২০ সালের ২৯ অক্টোবর শেষ হচ্ছে সাকিবের নির্বাসন। আর টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ১৮ অক্টোবর। সাকিবের অনুপস্থিতিতে বাংলাদেশের টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দিচ্ছেন মাহমুদুল্লাহ। আর টেস্ট দলের অধিনায়ক ঘোষিত হয়েছেন মুমিনুল হক।

(ঢাকাটাইমস/৯ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :