বন্ধুর নানাবাড়িতে মিলল কলেজছাত্রের লাশ

প্রকাশ | ০৯ নভেম্বর ২০১৯, ২১:৫৩ | আপডেট: ০৯ নভেম্বর ২০১৯, ২১:৫৮

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোরে নিখোঁজের ২৬ দিন পর পল্লব কান্তি নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় পল্লবের এক বন্ধুর নানাবাড়ির ঘরে পুতে রাখা ওই লাশটি উদ্ধার করে পুলিশ। 

নিহত পল্লব কান্তি যশোর সদর উপজেলার জগন্নাথপুর বারোইপাড়ার বিকাশ কুমারের ছেলে ও সিংগিয়া আদর্শ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রাব্বানি জানান, গত ১৪ অক্টোবর বাড়ি থেকে বের হয়- তারপর আর ফেরেনি। এজন্য তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করে। সর্বশেষ তার মোবাইল থেকে বাড়িতে একটি ম্যাসেজ আসে ‘আমি ফরিদপুর আছি’। কিন্তু টাওয়ার হিসেবে দেখা যায় তার মোবাইলটি তখন বসুন্দিয়া এলাকায়। এতে পুলিশ সন্দেহজনকভাবে জগন্নাথপুরের অপূর্ব ও জঙ্গলবাধাল গ্রামের ইশান নামে তার দুই বন্ধুকে আটক করে। পরে তারা পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী, সন্ধ্যায় অপূর্বের নানাবাড়ি সদর উপজেলার জঙ্গলবাধাল গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আজিজার রহমানের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি আজিজার রহমানের বাড়ির একটি কক্ষে পুতে রাখা হয়েছিল। 

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মণিরুজ্জামান জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতালে পাঠানো হচ্ছে।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এলএ)