রূপগঞ্জে সাত মাস পর রঙমিস্ত্রির কঙ্কাল উদ্ধার

নারায়ণগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ নভেম্বর ২০১৯, ২১:৫৮ | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৯, ২১:৫৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের সাত মাস পর লিটন মিয়া নামে এক রঙমিস্ত্রির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার চনপাড়া এলাকার সিটি গ্রুপের বালুর মাঠে বালু খুড়ে কঙ্কাল উদ্ধার করা হয়।

নিহত লিটন মিয়া উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া গ্রামের সাহেদ আলীর ছেলে। তিনি স্থানীয় পুর্বগ্রাম এলাকায় ডকইয়ার্ডে রংমিস্ত্রী হিসেবে কাজ করে আসছেন।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজিম উদ্দিন জানান, গত সাত মাস আগে লিটন মিয়া নিখোঁজ হয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেন লিটনের স্ত্রী রোকেয়া আক্তার মুন্নি। পরে পুলিশ সন্দেহজনকভাবে নিখোঁজ লিটনের শ্যালক শাকিল, মিলন, আলাউদ্দিন, তার সহযোগী রঙের ঠিকাদার মুসাসহ ছয়জনকে আটক করে। পরে আটকদের জিজ্ঞাসাবাদে লিটন হত্যার রহস্য বেরিয়ে আসতে শুরু করে। আর তাদের স্বীকারোক্তি অনুযায়ী সন্ধ্যায় চনপাড়া এলাকার সিটি গ্রুপের বালুর মাঠে বালু খুড়ে কঙ্কাল উদ্ধার করে। তবে, হত্যার বিস্তারিত তথ্য পরে জানানো হবে বলেও জানান এসআই নাজিম।

পরিবারের দাবি, প্লট দখলকে কেন্দ্র করেই শ্বশুরসহ শ্বশুরবাড়ির লোকজন লিটন মিয়াকে হত্যার পর গুম করে ফেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরো কেউ জড়িত থাকলে তাদেরও খুঁজে বের করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :