কারিনার নতুন ছবির লুক ফাঁস

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৯, ১০:২৯

‘থ্রি ইডিয়টস’-এর পর আবার পর্দায় ফিরছে আমির খান ও কারিনা কাপুর জুটি। হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকে দেখা যাবে তাদের। সম্প্রতি ছবির লোগো লঞ্চ করেছেন আমির খান। নায়কের এবারের জন্মদিনে ‘লাল সিং চাড্ডা’র কথা ঘোষণা করার পর থেকেই দর্শক মুখিয়ে রয়েছেন এ ছবির জন্য।

ইতোমধ্যে শুরু হয়েছে ‘লাল সিং চাড্ডা’র শুটিং। এরই মধ্যে কারিনার লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একেবারে সাদামাটা পোশাকে সেটে শুটিং করতে দেখা গিয়েছে কারিনাকে। গোলাপি কামিজ ও সাদা সালোয়ার। তার সঙ্গে রয়েছে দোপাট্টা।

১৯৮৬ সালে ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি লিখেন মার্কিন লেখক উইনস্টোন গ্রুম। পরে ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাঙ্কস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয় সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নেয়।

সেই অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক তৈরি করছেন আমির খান। অর্থাৎ অভিনয়ের পাশাপাশি ‘লাল সিং চাড্ডা’র প্রযোজকও তিনি। আগামী বছরের বড়দিনে মুক্তি পাবে ছবিটি। যদিও দিন ঘোষণা করেননি আমির। লোগো শেয়ার করে নায়ক লিখেছেন, ‘কে জানে আমাদের মধ্যেই গল্প থাকে নাকি গল্পের মধ্যে আমরা।’

ঢাকাটাইমস/১০নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :