প্রতিপক্ষের হামলায় আহত ইউপি সদস্যের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ নভেম্বর ২০১৯, ১১:৪৫ | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৯, ১১:২৮

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের শায়েস্তাবাদ এলাকায় চার দিন আগে ইউপি মেম্বার আক্কাস খানকে পিটিয়ে মারাত্মক জখম করে প্রতিপক্ষের লোকজন। চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তিনি মারা গেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সম্প্রতি সাবেক মেম্বার নুর ইসলামের ভাগিনা নাজমুল ও বর্তমান মেম্বার আক্কাস খানের ভাতিজা বাদলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনায় স্থানীয়ভাবে এলাকায় সালিশ মীমাংসারও করা হয়। কিন্তু এই ঘটনার জেরে বৃহস্পতিবার সন্ধ্যায় ইউপি সদস্য আক্কাস খানকে একা পেয়ে নুর ইসলামের লোকজন মারধর করে। এসময় তাকে বাঁচাতে এগিয়ে এলে বাদল, শহিদুল নামে দুজনও গুরুতর আহত হন। আহতদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে আক্কাস খান ও বাদলের অবস্থা আশঙ্কাজনক হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে আক্কাস খানের অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসা চলাকালে রবিবার ভোরে আক্কাস খান মারা যান।

এ ব্যাপারে ইউপি মেম্বারের ভাতিজা বাদল খান বলেন, ‘আমার চাচাকে নুর ইসলাম মেম্বারের লোকজন খুন করেছে। আমার চাচা এলাকায় সুনামের সাথে জনপ্রতিনিধি করায় হিংসাপরায়ণ হয়ে তাকে হত্যা করেছে। আমরা এই হত্যার বিচার চাই।’

রাজৈর থানার ওসি শাহজাহান মিয়া বলেন, এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। এঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :