বুলবুলের কবলে পাপন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ নভেম্বর ২০১৯, ১৪:৩০ | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৯, ১১:৫৬

শক্তিশালী ঘূর্ণিঝড় বুলবুলের উৎকন্ঠায় ভুগছে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ। এই প্রকান্ড ঝড়ের কবলে পড়ে জনজীবন নেমে এসেছে বিপর্যয়। হতাহতের সংবাদও পাওয়া গিয়েছে। এবার বুলবুলের কবলে পড়লেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

চলমান তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচটি নাগপুরে বসে উপভোগ করতে ভারতে গেছেন বিসিবি সভাপতি। নাগপুরে রওনা হওয়ার আগে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির সাথে বৈঠকে বসেছিলেন তিনি।

বৈঠকে দুজনের মধ্যে আসন্ন ওয়ান ডে ও টেস্ট সিরিজ নিয়ে আলোচনা সহ দুদেশের ক্রিকেটীয় সম্পর্ক নিয়ে অনেক আলাপ-আলোচনা হয়েছে। সেই গুরুত্বপূর্ণ বৈঠক শেষে সন্ধ্যায়ই কলকাতা ছেড়ে নাগপুরের উদ্দেশ্যে উড়াল দেওয়ার কথা ছিল পাপনের।

রবিবার ম্যাচের আগে দলের সাথে ডিনার করার পরিকল্পনা করেছিলেন পাপন। কিন্তু ঘূর্ণিঝড় বুলবুলের কারণে কলকাতা থেকে তিনি রওনা দিতে পারেননি। নির্দিষ্ট সময়ের জন্য কলকাতা বিমান বন্দর থেকে বিমান ওঠানামা বন্ধ ছিল। তবে শনিবার (০৯ নভেম্বর) যেকেত না পারলেও আজ (১০ নভেম্বর) সকালেই নাগপুরের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা রয়েছে বিসিবি সভাপতির।

সিরিজ নির্ধারণী ম্যাচে রোববার (১০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় নাগপুরের ভিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/১০ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :