বনানীতে সড়ক দুর্ঘটনায় এপিবিএনের ১৫ সদস্য আহত

প্রকাশ | ১০ নভেম্বর ২০১৯, ১৩:০৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

সবজি বহনকারী একটি ভ্যানকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পড়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) একটি ভ্যান। এতে ভ্যানে থাকা এপিবিএনের ১৫ সদস্য আহত হয়েছেন।

রবিবার ভোরে রাজধানীর বনানী মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে একজনকে পঙ্গু হাসপাতালে ও ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসায় সুস্থ আছেন।

এপিবিএনের কন্ট্রোল রুম জানায়, আজ ভোরে উত্তরা থেকে একটি পুলিশভ্যানে এপিবিএনের ১৫ সদস্য ধানমন্ডির সুধাসদনে ডিউটিতে যাচ্ছিলেন। পুলিশ ভ্যানটি বনানী-১১ নম্বর রোডে ইলেকট্রিক্যাল ফুটওভার ব্রিজের সামনে পৌঁছালে সবজি বহনকারী একটি তিনচাকার ভ্যান পুলিশ গাড়িটির সামনে এসে পড়ে। এ সময় ভ্যানচালককে বাঁচাতে গেলে পুলিশের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সবাই কম বেশি আহত হন।

আহতদের মধ্যে ছয়জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে, একজনকে পঙ্গু হাসপাতালে এবং বাকিদের রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে বলেন, ‘পুলিশ সদস্যদের মধ্যে কেউ গুরুতর আহত নেই। ছয় সদস্য ঢামেকে চিকিৎসা নিয়ে ফিরে গেছেন। তাছাড়া ভ্যানচালক দুলাল মিয়াও হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এসএস/জেবি)