এইবারকে উড়িয়ে দিলো রিয়াল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৯, ১৪:০৫

স্প্যানিশ ফুটবল লিগে বড় জয়ের দেখা পেয়েছে জায়ান্ট রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমার জোড়া গোলে এইবারকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে গ্যালাকটিকোরা।

অতিথি হিসেবে ইপুরুয়া স্টেডিয়ামে খেলতে গিয়ে ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেযেছিল রিয়াল। এডেন হ্যাজার্ডের ক্রস থেকে বেনজেমা পায়ের টোকা দিলেও এইবারের গোলরক্ষক তা ফিরিয়ে দেন।

তবে সাফল্য পেতে সময় লাগেনি তাদের। ১৭ মিনিটে গোলের দেখা পায় দলটি। রিয়ালের আক্রমণ থেকে ডিফেন্ডারের জটলার মধ্য থেকে বল পেয়ে যান ফাঁকায় দাঁড়িয়ে থাকা বেনজেমা। বাম পায়ের শটে বল জালে পাঠান এ ফরাসি স্ট্রাইকার। এর এক মিনিট পরেই ব্যবধান বাড়ায় গ্যালাকটিকোরা। ১৯ মিনিটে পেনাল্টি বক্সের মধ্যে পাবলো ডি ব্লাসিস ফাউল করেন হ্যাজার্ডকে। পেনাল্টি পায় রিয়াল। স্পট কিক থেকে ব্যবধান ২-০ করেন সার্জিও রামোস।

২৯ মিনিটে তৃতীয় গোলের দেখা পায় রিয়াল মাদ্রিদ। এবার লুকাস ভাসকুয়েসকে ফাউল করেন এইবারের ডিফেন্ডার কোটে। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান ৩-০ করেন বেনজেমা।

বিরতির পর রিয়ালের ওপর কিছুটা আধিপত্য দেখানোর চেষ্টা করে এইবার। গোলের সুযোগও তৈরি করে তারা। তবে ফিনিশিংয়ের অভাবে গোল পাচ্ছিল না। উল্টো ম্যাচের ৬১ মিনিটে ব্যবধান বাড়ায় রিয়াল। লুকা মাদ্রিচের পাস থেকে পেনাল্টি ডি-বক্সের বাইর থেকে ডান পায়ের জোড়ালো শটে বল জালে পাঠান ফেদেরিকো ভালভার্দে।

এরপর চেষ্টা করেও ম্যাচের বাকিটা সময় আর ব্যবধান বাড়াতে পারেনি রিয়াল মাদ্রিদ। ফলে ৪-০ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা।

১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীস্থানে রয়েছে রিয়াল। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে শীর্ষে আছে বার্সেলোনা।

(ঢাকাটাইমস/১০ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :