নিহত বাংলাদেশির লাশ ফেরত দিল বিএসএফ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৯, ২২:৩৫

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে গুলিতে নিহত বাংলাদেশি গরু ব্যবসায়ী সুমনের লাশ ফেরত দিয়েছে ভারতের সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ। রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে তার লাশ ফেরত আনে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।

এ সময় নিহতের স্বজন, বিজিবি শ্রীনাথপুর কোম্পানি কমান্ডার সুবেদার কামরুল, মহেশপুর থানা পুলিশের প্রতিনিধি আওয়াল হোসেন এবং বিএসএফ’র পক্ষে পাখিউড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার উপস্থিত ছিলেন।

শনিবার (৮ নভেম্বর) ভোর ৪টার দিকে মহেশপুর সীমান্তের লড়াইঘাট এলাকা দিয়ে ভারতের অভ্যন্তরে গরু আনতে যান সুমনসহ কয়েকজন। গরু নিয়ে ফেরার সময় ভারতের অভ্যন্তরে শীলগেট নামক স্থানে পৌঁছালে পাখিউড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালান। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান সুমন। তিনি মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

ঝিনাইদহ-৫৮ বিজিবি পরিচালক লে. কর্নেল কামরুল আহসান জানান, ঘটনার ৬১ ঘণ্টা পর বিকালে মহেশপুর সীমান্তের মেইন পিলার ৬০/১৩০ আর পিলারের কাছে ভারতের অভ্যন্তরে পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ নিহতের লাশ হস্তান্তর করেছে। পরে আমরা পুলিশ ও বিজিবি’র উপস্থিতিতে লাশ নিহতের পরিবারকে বুঝিয়ে দিয়েছি।

ঢাকাটাইমস/১০নভেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :