ম্যাচ জেতার সুযোগ ছিল: মাহমুদুল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৯, ১১:২৮

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ৩০ রানে হেরে ২-১ ব্যবধানে সিরিজ শেষ করে বাংলাদেশ ক্রিকেট দল। রোহিত শর্মাদের করা ১৭৪ রানের জবাবে নেমে সব উইকেট হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করতে সমর্থ হয় মাহমুদুল্লাহ বাহিনী। ম্যাচ শেষে টাইগার অধিনায়ক মেনে নিয়েছেন, ম্যাচ জয়ের সুযোগ ছিল তার দলের। কিন্তু সুযোগটি তারা কাজে লাগতে পারেনি।

রবিবার (১০ নভেম্বর) ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে মাহমুদুল্লাহ বলেন, ‘নাঈম ও মিঠুন যেভাবে শুরু করেছিল তাতে আমাদের ম্যাচ জেতার অনুকূল পরিবেশ তৈরি হয়েছিল। কিন্তু দ্রুত উইকেট হারানোর ফলে ম্যাচটা আমাদের হাত থেকে ফসকে যায়। এক পর্যায়ে ৪ ওভারে ৪৯ রান প্রয়োজন ছিল। তখনো আামাদের সুযোগ ছিল।’

টাইগার অধিনায়ক রিয়াদ তরুণ ব্যাটসম্যান নাঈমের প্রশংসা করে বলেন, ‘আমি মনে করি নাঈম খুবই প্রতিভাবান একজন ব্যাটসম্যান। খুব গোছালোভাবে নিজের ইনিংসটা সাজিয়েছিল সে।’

এদিকে টি-টোয়েন্টি সিরিজ শেষে আজ (১১ নভেম্বর) দুপুরে দেশে ফিরছেন নাঈম, আফিফ, মোসাদ্দেকসহ টি-টোয়েন্টি দলের আট ক্রিকেটার।

উল্লেখ্য, ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে শেষ করে বাংলাদেশ। প্রথম ম্যাচে মুশফিক নৈপুণ্যে জয় পেলেও বাকি দুই ম্যাচে লজ্জাজনকভাবে হেরেছে বাংলাদেশ।

কুড়ি ওভারের সিরিজ শেষে টাইগারদের সামনে এখন টেস্ট সিরিজ। আগামী ১৪ নভেম্বর ইন্দোরে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। শেষ টেস্ট শুরু হবে ২২ তারিখ কলকাতায় ইডেন গার্ডেনে।

(ঢাকাটাইমস/১১ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :