মিমি-স্পর্শিয়ার প্রথম ওয়েব সিরিজ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৯, ১২:০৪

কলকাতায় একটি ক্যাফের মালিক মিলি। তার ব্যবহার চমৎকার। কিন্তু তার ক্যাফেতে প্রেমিক-প্রেমিকাদের প্রবেশ নিষেধ। তাতেও মিলির কাস্টমারের কোনো অভাব নেই। এই ক্যাফেতে নিয়মিত আসেন রিমা। তার মধ্যে নিজের ফেলে আসা অতীত খুঁজে বেড়ান মিলি।

একদিন ক্যাফেতে আসেন সুদর্শন যুবক তন্ময়। রিমাকে দেখেই তার ভালো লেগে যায়। কিন্তু ক্যাফেতে তো জুটিদের একসঙ্গে বসার অনুমতি নেই। কেন অনুমতি নেই, সেই কারণ খুঁজতে ব্যস্ত হয়ে ওঠেন রিমা ও তন্ময়। তারা কি কারণ খুঁজে বের করতে পারবেন?

এই প্রশ্নের উত্তর পেতে হলে অপেক্ষা করতে হবে আর কিছুদিন। কারণ এটি পর্দার জীবনের গল্প। এমন গল্প নিয়ে ‘নো কাপল এন্ট্রি’ নামে একটি ওয়েব সিরিজ নির্মাণ করেছেন কলকাতার সায়ান দাশগুপ্ত। এর গল্প গৌতম কৈরির এবং সে গল্পে চিত্রনাট্য লিখেছেন ঋদ্ধি বড়–য়ারি।

‘নো কাপল এন্ট্রি’-তে মিলি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেত্রী আফসানা মিমি। রিমা চরিত্রে আছেন অর্চিতা স্পর্শিয়া। এটি দুই সময়ের এই দুই অভিনেত্রীর কেরিয়ারের প্রথম ওয়েব সিরিজ। সেখানে তন্ময় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার উদয় প্রতাপ সিং।

গত ২১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত চার পর্বের ওয়েব সিরিজ ‘নো কাপল এন্ট্রি’-এর শুটিং হয়েছে কলকাতা শহরের বিভিন্ন জায়গায়। এর বিশেষ দুটি চরিত্রে আরও আছেন কুশল চক্রবর্তী ও সুমিত সমাদ্দার। খুব শিগগিরই ওয়েব সিরিজটি মুক্তি পাবে।

ঢাকাটাইমস/১১নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :